১৫ আষাঢ় ১৪৩১
 

সর্বশেষ

পাবনা সদর

Displaying 31-40 of 131 results.

সাংবাদিক আলমের বাড়ীতে ডাকাতিরচেষ্টা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

সাংবাদিক আলমের বাড়ীতে ডাকাতিরচেষ্টা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

নয়ন হোসেনঃ পাবনায় সাংবাদিক এস এম আলমে গোপালপুরস্থ বাড়ীতে ডাকাতির চেষ্টা কালে এক ডাকাতকে আটক করে সদর থানা পুলিশ।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। ৩ জনের একটি ডাকাত দল পাশের বাড়ীর ছাদ বেয়ে  বাড়ির ছাদের ছোট্ট গ্রীলের ভিতর দিয়ে ভিতরে প্রবেশ করে ডাকাতির চেষ্টা করে। 

এসময় বাড়ীর সদস্যরা ডাকাতের উপস্থিতি বুঝতে পেরে পাবনা সদর থানায় ফোন করলে  তখনই এসআই মোঃ মাহফুজ হোসেন ফোর্স সহ ডাকাত দলের একজন সদস্যকে বাড়ীর ভেতর থেকে গ্রেফতার করে।  

গ্রেফতারকৃত ডাকাত কুষ্টিয়ার চরবাবগাগ এলাকার...

পাবনাবাসীর প্রাণের মেলা উদ্বোধন

পাবনাবাসীর প্রাণের মেলা উদ্বোধন

নয়ন হোসেনঃ উৎসবমূখর পরিবেশে মাসব্যাপী বই মেলা শুরু হয়েছে। অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর উদ্যোগে ও বই মেলা উদযাপন পরিষদের ব্যবস্থাপনায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল পৌর মিলনায়তন চত্বরে আয়োজিত এই বই মেলায় ৩৬ টি স্টল রয়েছে। আর সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবে জেলার ৫৬ টি সাংস্কৃতিক সংগঠন। গতকাল সোয়া সাতটায় এই বই মেলার উদ্বোধন করেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.আল নকিব চৌধুরী। তিনি সকলকে বই পাঠে এগিয়ে আসার আহবান জানান। আগামী প্রজন্মকে পাঠাগারমূখী করতে অভিভাবকদের প্রতি অনুরোধ জানান তিনি। বই মেলা উদযাপন পরিষদের সভাপতি...

যানবাহনে অগ্নিসংযোগ, ভাংচুর ও ক্ষতিগ্রস্থ করা হতে প্রতিরোধ করার লক্ষে সমাবেশ অনুষ্ঠিত

যানবাহনে অগ্নিসংযোগ, ভাংচুর ও ক্ষতিগ্রস্থ করা হতে প্রতিরোধ করার লক্ষে সমাবেশ অনুষ্ঠিত

নয়ন হোসেনঃ  ৩০ জানুয়ারি: চলমান রাজনৈতিক প্রেক্ষাপটে জনজীবনে স্বস্তি ও শান্তি রক্ষার্থে জনগণকে সচেতন করন, যানবাহনে অগ্নিসংযোগ, ভাংচুর ও ক্ষতিগ্রস্থ করা হতে প্রতিরোধ করার লক্ষে পাবনার রাজাপুর এলাকায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পার হয়ে বিভিন্ন স্থানে তিনকাটা ফেলে যানবাহনের টায়ার পাংচার হয়ে বিভিন্ন ধরনের দূর্ঘটনা ঘটার আশংকা রয়েছে। এ ধরনের অপতৎপরতা প্রতিরোধের লক্ষে জনগণকে সচেতন করার লক্ষে প্রশাসনের পক্ষে আলোচনা সভা...

পাবনায় ধারালো অস্ত্র সহ ছিনতাইকারী গ্রেফতার

পাবনায় ধারালো অস্ত্র সহ ছিনতাইকারী গ্রেফতার

নয়ন হোসেনঃ একটি ধারালো অস্ত্র সহ  এক জনকে আটক করেছে  পাবনা সদর থানা পুলিশ। 

মঙ্গলবার রাত সারে এগারোটার দিকে পাবনা শহররস্থ মালিগলি স্কুল এর সামনে থেকে ধারালো অস্ত্র সহ  এক জনকে আটক করেছে পাবনা সদর থানা পুলিশ।

আটককৃত ব্যাক্তি, পাবনা শালগাড়ীয়া এলাকার মোঃ আফজাল হোসেন এর ছেলে মোঃ আকিব হোসেন@ মিতুল(২২)।

পাবনা সদর থানার এসআই মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মালিগলি স্কুল সামনে ৪/৫ জন ব্যাক্তী  অপরাধ সংঘটনের জন্য ঘোরাফেড়া করছে,তখনই এসআই মাহফুজ আলী ও এএসআই রেজ্জাকুল কে সঙ্গে নিয়ে স্কুল এর সামনে পৌছানো মাত্র...

অবরোধ-হরতালের সমর্থনে পাবনায় বিএনপির মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

অবরোধ-হরতালের সমর্থনে পাবনায় বিএনপির মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

নয়ন হোসেনঃ  ২০ দলের ডাকা টানা অবরোধের  সমর্থনে মঙ্গলবার বিকালে মিছিল ও সমাবেশ করেছে পাবনা জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

জেলা বিএনপি ও জেলা ছাত্রদলের উদ্যোগে দুপুর ৪ টায় বাংলাদেশ ঈদগাহ্ মাঠের সামনে থেকে মিছিল বের হয়ে মোজাহীদ ক্লাব মোড় ঘুরে  করে বাংলাদেশ ঈদগাহ্ মাঠের সামনে এসে সমাবেশ করে নেতাকর্মীরা।

সংক্ষিপ্ত সমাবেশে জেলা বিএনপির  যুগ্ম সম্পাদক নুর মোহাম্মদ মাসুম বগা, জেলা ছাত্রদলের সভাপতি হিমেল রানা, সাংগাঠনিক সম্পাদক মনির ও টিটু সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য দেন।

 
...

দোগাছি ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

দোগাছি ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

সংবাদদাতা : দোগাছি ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মঙ্গলবার সারে ৫ টার সময় পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল বাইপাস মোড়ে বিএনপি-জামায়াতের অবৈধ্য অবরোধ-হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। দোগাছি ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলামের নেতৃত্বে এক বিশাল মিছিল মোজাহিদ ক্লাব প্রদক্ষিণ শেষে বাইপাস গোলতত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য দেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান টিপু, খালেকুজ্জামান সুইট,  জেলা শ্রমিক লীগের সভাপতি ফুরকান আলী, আওয়ামীলীগ নেতা হাকিম মালিথা, সদর থানা...

পাবনায় হরতাল চলছে শান্তিপূর্নভাবে

পাবনায় হরতাল চলছে শান্তিপূর্নভাবে

নয়ন হাসেনঃ বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা ৩৬ ঘণ্টার হরতাল শুরু হয়েছে। হরতালে সকাল ৬ টা হইতে পাবনা থেকে কোন দুরপাল্লা ও আভ্যন্তরীন রুটে ভারী যান ছেড়ে যায়নি। শহর ও শহরের বাইরের মহাসড়কগুলোতে অটোবাইক, সিএনজি ও ব্যাটারী চালিত অটোরিকশাসহ হালকা যান চলাচল করছে। আইনশৃংখলা রক্ষায় পাবনার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ। চলছে র‌্যাব, পুলিশ,বিজিবি ও ডিবি টহল। সকাল ৮ টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত কোথায়ও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

 

ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে হরতাল বিরোধী মিছিল

ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে হরতাল বিরোধী মিছিল

ষ্টাফ রিপোর্টারঃ ৭৫ এর ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে বিশিষ্ট  ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ আব্দুল আলিম নেতৃতে হরতাল বিরোধী মিছিল করেন।

গতকাল বিকাল চার টার সময় মিছিলটি মহেন্দ্রপুর থেকে বাস টার্মিনাল হয়ে মোজাহিদ ক্লাব মোড় ঘুরে চেতনের মোড় হয়ে টার্মিনাল গোল চত্তর এসে পথসভার মাধ্যমে মিছিলটি শেষ হয়।এ সময় উপস্থিত ছিলেন  বিশিষ্ট  ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ আব্দুল আলিম,৭৫ এর ঘাতক দালাল নির্মূল কমিটির পাবনা জেলা কমিটির আহবায়ক সাধন সাহা, যুগ্ন আহবায়ক জনি কোরাইশী, শ্রমিক নেতা মুন্না শেখ সদর থানা কমিটির আহবায়ক মোঃ ইসমাইল হোসেন, যুগ্ন আহবায়ক মিন্টু...

পাবনায় অস্ত্র ও গুলি সহ আটক ১

পাবনায় অস্ত্র ও গুলি সহ আটক ১

নয়ন হোসেনঃ একটি বিদেশী অস্ত্র সহ এক জনকে আটক করেছে  পাবনা সদর থানা পুলিশ। 

বুধবার বিকাল চার টার সময় চর সাধুপাড়া নিলুর মাঠ এলাকা থেকে একটি বিদেশী ২.২ বোর পিস্তল ও চার রাউন্ড গুলি সহ এক জনকে আটক করেছে পাবনা সদর থানা পুলিশ।

আটককৃত ব্যাক্তি রামচন্দ্রপুর মন্ডলপাড়া এলাকার মৃতঃ আবু বক্কর ছেলে মোঃ ইলিয়াস হোসেন (২৭)।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আহসানুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সাধুপাড়া নিলুর মাঠ এলাকায় কোন খারাপ উদ্দ্যেশে এক জন ব্যাক্তি অস্ত্র নিয়ে ঘোড়াফেরা করিতেছে, তৎখনাত এসআই মনিরুল ইসলাম ও এসআই তরিকুল ইসলাম...

পাবনা হরতালের সমর্থনে পাবনা জেলা বিএনপি রক্ষা কমিটির বিক্ষোভ

পাবনা হরতালের সমর্থনে পাবনা জেলা বিএনপি রক্ষা কমিটির বিক্ষোভনয়ন হোসেন-  ২০ দলীয় জোটের ডাকা  সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে পাবনায় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি রক্ষা কমিটির নেতাকর্মীরা। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সরকারী এডওয়ার্ড কলেজ গেট এলাকা থেকে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। হরতালের সমর্থনে বিভিন্ন শ্লোগান দেয় নেতাকর্মীরা। মিছিল শেষে শহরের ট্রাফিক মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে জেলা বিএনপি রক্ষা কমিটির সাধারন সম্পাদক কামরুল হাসান মিন্টু সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য দেন।

 
 
 
পাবনা নিউজ২৪.কম
থানাপাড়া (হেলেন কটেজ), পাবনা-৬৬০০
ই-মেইলঃ newsroom@pabnanews24.com