১৫ আষাঢ় ১৪৩১
 

সর্বশেষ

পাবনা ড্রামা সার্কেলের আয়োজনে শীত বস্ত্র বীতরণ

Jan 16, 2015, 1:04:00 AM

পাবনা ড্রামা সার্কেলের আয়োজনে শীত বস্ত্র বীতরণ

পাবনার অন্যতম নাট্য সংগঠন পাবনা ড্রামা সার্কেলের আয়োজনে একশো বিশজন দরিদ্র শীতার্থদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরন করে। পাবনার বিভিন্ন অঞ্চল থেকে সংগঠনের সদস্যদের মাধ্যমে অভাবী দরিদ্রদের মাঝে এই কম্বল বিতরন করা হয়।

কম্বল বিতরনের সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের সম্মানিত প্রশাসক পাবনা ড্রামা সার্কেলের উপদেষ্টা এম.সাইদুল হক চুন্নু,সংগঠনের সভাপতি হাফিজ রতন,সাধারন সম্পাদক সরোয়া উল্লাস,সাবকে সভাপতি সিরাজুল ইসলাম হীরা,মাছরাঙা টেলিভিষনের উওর বঙ্গের বুরো চিফ সাবেক পাবনা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক উৎপল মির্জা, বিশিষ্ঠ ক্রিয়া সংগঠক কেন্দ্রিয় আওয়ামী লীগ নেতা মাজহারুল ইসলাম মানিক, সাংগঠনিক সম্পাদক শ্রী ভাস্কর চক্রবর্তী, সাবেক সাধারন সম্পাদক মুস্তাফিজুর রহমান, সদস্য গেীতম ঘোষ,সাজিদ সুজন, প্রচার সম্পাদক বিপুল জোতী কুন্ডু, অথর্ সম্পাদক আমিনুল হক, প্রচার সম্পাদক রাকিবুল ইসলাম, সদস্য অমিত, সাহাবুদ্দিন, শিমুল সহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।

পাবনা ড্রামা সার্কেলের সভাপতি হাফিজ রতন বলেন সামাজিক দায় বদ্ধতা থেকেই আমাদের এই কাজ করা। আমরা চাই একটি মানুষো যেন শীতে কষ্ট না পাই। দলের সাবকে সভাপতি গোপাল সেন্যাল বর্তমানে সদূর প্রবাসে বসবাস করছে। সেখানে বসবাস রত বাঙালী কিছু বন্ধুদের আর্থিক সহযোগীতায় প্রতি বছর আমরা এই কাজ করে আসছি। এবার আমাদের দেশে প্রথম থেকেই বেশ ভালো শীত পরতে শুরু করে। তাদের কাছে খবটা পৌছাবার মাত্রই তারা শীতার্থদের মাঝে শীত বস্ত্র বিতরনের জন্য অর্থ পাঠায়। আমরা সেই সকল প্রবাসী বন্ধুদের ধন্যবাদ জানাই তারা যেনো প্রতিবছর দেশের যে কোন প্রতিকুলোতার মুূহূর্তে তাদের সাহায্যের হাত প্রশারিত করে।

পাবনা ড্রামা সার্কেলের উপদেষ্টা এম,সাইদুল হক বলেন ড্রামা সার্কেল একটি নাট্য সংগঠন নয় তারা একটি সামাজিক সংগঠন। আমি দেখেছি প্রত্যেক ভালো কাজের সঙ্গে তাদের সম্পৃক্ত। নাটকের পাশা পাশি তারা সামাজিক সকল কর্মকান্ড করে থাকে। তাই সকলকে পাবনা ড্রামা সার্কেলের সাথে থাকার আহবান জানান।

কম্বল প্রাপ্তি পাবনা অনন্ত দ:রাঘবপুরও রামচন্দ্রপুর হরীজন কলনীর সভাপতি সূবল দাস বলেন আমাদের কথা কেও মনে রাখেনা। এই নাটকের দল প্রতি বছর যে কোন সাহায্য সহযোগিতা আসলি আমাদের দেয়। পরিমানে হয়তো সামান্য কিন্তু কাজটা তো ভালো। সকলে এই রকম এগিয়ে আসলে আমরা হয়তো শীতের কষ্ট পেতাম না।   

 
 
 
পাবনা নিউজ২৪.কম
থানাপাড়া (হেলেন কটেজ), পাবনা-৬৬০০
ই-মেইলঃ newsroom@pabnanews24.com