১৫ আষাঢ় ১৪৩১
 

সর্বশেষ

বঙ্গবন্ধুর আদর্শে দেশ গড়ায় কাজ করতে হবে -শিবলী সাদিক

Aug 18, 2015, 8:28:02 AM

বঙ্গবন্ধুর আদর্শে দেশ গড়ায় কাজ করতে হবে  -শিবলী সাদিক

বাংলার মুখ : ছাত্রসমাজকে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে দেশ গড়ায় কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিবলী সাদিক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ সরকারি শহীদ বুলবুল কলেজ শাখা কর্তৃক আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, জাতির পিতার জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধুর কারণেই বিশ্বের ইতিহাসে বাংলাদেশ নামক একটি রাষ্ট্রের পরিচিতি হয়েছে।
সরকারি শহীদ বুলবুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শামসুদ্দিন জুন্নুন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিকুজ্জআমান শান্ত’র পরিচলনায় আলোচনা সভায় বক্তব্য দেন সরকারি শহীদ বুলবুল কলেজ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক ইমন, ফয়সাল, সৌরভ, ছাত্রলীগ নেতা সোহান প্রমূখ। বক্তারা বলেন বলেন, বঙ্গবন্ধু যে স্বপ্ন ও আর্দশ নিয়ে এদেশ গড়তে চেয়েছিলেন আজকের ছাত্রদের সে আদর্শ বুকে ধারণ করে দেশ গড়ায় এগিয়ে আসতে হবে। আলোচনাসভা শেষে একটি শোকর‌্যালী বের করা হয়। র‌্যালীটি ক্যাম্পাসে পদক্ষিণ করে শেষ হয়।
 

 
 
 
পাবনা নিউজ২৪.কম
থানাপাড়া (হেলেন কটেজ), পাবনা-৬৬০০
ই-মেইলঃ newsroom@pabnanews24.com