১৩ আষাঢ় ১৪৩১
 

সর্বশেষ

ঈশ্বরদীতে হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের জাতীয় শোক পালিত

Aug 20, 2015, 4:59:37 AM

ঈশ্বরদীতে হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের জাতীয় শোক পালিত

ঈশ্বরদী সংবাদদাতাঃ ঈশ্বরদী উপজেলা হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করেছে। শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আনিসুন্নবী বিশ্বাস।
ঈশ্বরদীর ঢুলটি বাজারে গতকাল বৃহস্প্রতিবার হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মোমিন তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রুমি, মুলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামাল হোসেন মিঠু, এছাড়া আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক হাসান আলী, শাফায়েত হোসেন প্রিন্স, মুশফিকুর রহমান মিশন, রেখা বেগম ও জরিনা বেগম প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা রাগিব হাসান রিজভী।
বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাঙ্গালী জাতির প্রাণ পুরুষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম না হলে এ জাতি কখনোই স্বাধীন হতো না। বছরের পর বছর জাতি পরাধিন থেকে যেতো, কখনোই আলোর মুখ দেখতে পেতোনা। বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ আজ সোনার বাংলায় পরিনত হতো। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বিপথগামী কিছু সৈনিক বঙ্গবন্ধুকে স্বপরিবারে নির্মম ভাবে হত্যা করে জাতিকে কলংকিত করেছে। বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচারের আওতায় এনে ফাঁসির দড়িতে ঝুলালে হয়তো দেশ কলংকমুক্ত হবে। আলোচনা সভা থেকে অবিলম্বে বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচারের আওতায় এনে ফাঁসি দাবি করা হয়।

  

 
 
 
পাবনা নিউজ২৪.কম
থানাপাড়া (হেলেন কটেজ), পাবনা-৬৬০০
ই-মেইলঃ newsroom@pabnanews24.com