১৩ আষাঢ় ১৪৩১
 

সর্বশেষ

সুজানগর একটি ব্রীজের এ্যাপ্রোচ সড়ক ভেঙ্গে যানবাহন চলাচল বন্ধ \ জনদুর্ভোগ

Sep 8, 2015, 7:33:52 AM

সুজানগর একটি ব্রীজের এ্যাপ্রোচ সড়ক ভেঙ্গে যানবাহন চলাচল বন্ধ \ জনদুর্ভোগ

মাত্র ৬ মাস আগে নির্মিত একটি ব্রীজের দু’পাশের এ্যাপ্রোচ সড়ক একদম ভেঙ্গে গেছে। ফলে যানবাহন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় ৫টি গ্রামের জনসাধারণকে সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। 

সরেজমিন ঘুরে স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলে জানা গেছে, জেলার সুজানগর উপজেলা সদর থেকে চলনা বাজার পর্যন্ত সড়কের বন্যা নিয়ন্ত্রণ বাঁধের খালের উপর স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ মার্চ মাসে একটি ব্রীজের নির্মান কাজ শেষ করে। এসময় ব্রীজের দু’পাশের এ্যাপ্রোচ সড়কটিও সংস্কার করা হয়। কিন্ত অতি নিম্নমানের নির্মাণ সামগ্রী দিয়ে সংস্কার করায় কিছু দিনের মধ্যেই ওই ব্রীজের দু’পাশের প্রায় ১‘শ মিটার করে এ্যাপ্রোচ সড়ক একদম ভেঙ্গে গেছে। বিশেষ করে এ্যাপ্রোচ সড়কের দু’পাশে সাইডসোল্ডার এবং প্যালাসাইটিং নির্মাণ না করায় সড়কটি সম্পূর্ণ ধসে পড়েছে।

এতে ঐ সড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। যানবাহন চলাচল বন্ধ থাকায় গোপালপুর, চলনা, হেমরাজপুর এবং চলনা চরপাড়াসহ বেশ কয়েকটি গ্রামের জনসাধারণকে সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। যানবাহন না থাকায় শিক্ষার্থীরা পায়ে হেঁটে স্কুল কলেজ ও মাদ্রাসায় যাতায়াত করছে। সেই সাথে ওই এ্যাপ্রোচ সড়ক ভেঙ্গে যাওয়ায় জনসাধারণের চলাচলেও বিঘœ সৃষ্টি হচ্ছে। ভুক্তভোগী এলাকাবাসী সড়কটি সংস্কারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন। 

এব্যাপারে সুজানগর উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম জানান,বিষয়টি সংশ্লিষ্ট দপ্তরে জানানো হয়েছে,বরাদ্দ পেলে ব্রীজের দু’পাশের এ্যাপ্রোচ সড়কটি দ্রুত সংস্কার করা হবে।

 

 
 
 
পাবনা নিউজ২৪.কম
থানাপাড়া (হেলেন কটেজ), পাবনা-৬৬০০
ই-মেইলঃ newsroom@pabnanews24.com