১৩ আষাঢ় ১৪৩১
 

সর্বশেষ

বিশ্ব মানসিক স্বাস্হ্য দিবস পালনের মানসিক হাসপাতাল কর্তৃপক্ষের এক মিনিটের ফটোসেশন

Oct 11, 2015, 9:18:09 AM

বিশ্ব মানসিক স্বাস্হ্য দিবস পালনের   মানসিক হাসপাতাল কর্তৃপক্ষের এক মিনিটের ফটোসেশন

পাবনা মানসিক হাসপাতাল কর্তৃপক্ষ গতকাল রোববার ১১ অক্টোবর অবশেষে নামকাওয়াস্তে বিশ্ব মানসিক স্বাস্হ্য দিবস পালন করেছে। ১০ অক্টোবর সারা দেশে বিশ্ব মানসিক স্বাস্হ্য দিবস পালন হলেও পাবনা মানসিক কর্তৃপক্ষ ছিলেন নিরব। সরকারি নির্দেশ থাকলেও ঐ দিন হাসপাতালের পরিচালক, সুপারসহ বিভিন্ন কর্মকর্তা ছিলেন অনুপস্থিত। তারা কেউ বা ঢাকায় আবার কেউবা ছিলেন প্রাইভেট রোগী দেখা নিয়ে মহাব্যস্ত।  

বিভিন্ন সংবাদপত্র, প্রিন্ট ও ইলেট্রোনিক্স মিডিয়ায় ১০ অক্টোবর বিশ্ব মানসিক স্বাস্হ্য দিবস পালন না করার খবর প্রকাশের পর গতকাল রোববার ১১ অক্টোবর তরিঘরি করে একটি ব্যানার তৈরি করে পাবনা মানসিক হাসপাতালের সামনে ব্যানার নিয়ে হাসপাতালের পরিচালক ডা. তন্ময় প্রকাশ বিশ্বাসের নেতৃত্বে র‌্যালীর নামে ৭/৮ জন কর্মচারি ও নাস এক মিনিটের একটি ফটো সেশন করে। ফটো তোলা হওয়ার এক মিনিট পরেও কর্মসুচি পালন শেষ হয়ে যায়। তবে এ নিয়ে খোদ হাসপাতালের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে রয়েছে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। 

এ ব্যাপারে পাবনা মানসিক হাসপাতালের পরিচালক ডা. তন্ময় প্রকাশ বিশ্বাস বলেন, প্রশাসনিক সমস্যার কারণে ১০ অক্টোবর দিবসটি পালন করা সম্ভব হয়নি। এ জন্য ১১ অক্টোবর স্বল্পপরিসরে পালন করা হল। খবর বার্তা সংস্থা পিপ 

 

 
 
 
পাবনা নিউজ২৪.কম
থানাপাড়া (হেলেন কটেজ), পাবনা-৬৬০০
ই-মেইলঃ newsroom@pabnanews24.com