১৩ আষাঢ় ১৪৩১
 

সর্বশেষ

আতাইকুলা

Displaying 1-10 of 10 results.

ছিনতাইকারী আটক

ছিনতাইকারী আটক

দৈনিক চলনবিল : ঢাকা থেকে ছিনতাই হওয়া পিকআপ ভ্যান পাবনায় উদ্ধার ও ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত সোয়া একটার দিকে এ ঘটনা ঘটে। আতাইকুলা থানার ওসি (তদন্ত) গোলাম রসুল জানান, শুক্রবার ঢাকার জিরানী থেকে পাবনার ঈশ্বরদীতে আঁখের গুড় কেনার কথা বলে ছিনতাইকারী চক্রটি একটি হলুদ পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন ১৬৮-৫২০) আট হাজার টাকায় ভাড়া নেয়। পাবনায় আসার পথে শুক্রবার দিবাগত রাত সোয়া একটার দিকে আতাইকুলা থানার তেলকুপি নামক স্থানে চালককে মারধর করে গাড়ী থেকে ফেলে দিয়ে পিকআপ ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।...

আতাইকুলা শিমুলচড়া গ্রামে ডিপ টিউবয়েল উদ্বোধন

আতাইকুলা শিমুলচড়া গ্রামে ডিপ টিউবয়েল উদ্বোধন

নয়ন হোসেন-পাবনা জেলার আতাইকুলা ইউনিয়ন ৩ নং ওয়ার্ড এর  শিমুলচড়া গ্রামে এলাকার শেচ কাজ উন্নয়ন এর লক্ষে ডিপ টিউবয়েল উদ্বোধন করা হয়।

গতকাল বেলা সারে বারোটার সময় আতাইকুলা ইউনিয়ন আওয়মীলীগ এর সাধারন সম্পাদক খ,ম আতিয়ার হোসেন প্রথমে মাটি খনন কাজ শুরু করে দেন পরে ডিপ টিউবয়েল উদ্বোধন করেন ।

উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আতাইকুলা ইউনিয়ন ৩ নং ওয়ার্ড এর কমিশনার মোঃ আনিসুর রহমান, ইউনিয়ন এর আওয়ামীলীগ এর নেতৃত্ববৃন্দ ও এলাকার মুরুব্বী ও চাষীরা। ডিপ টিউবয়েল পেয়ে এলাকাবাসী ও চাষীরা সেচ কাজের ক্ষেত্রে একটু সস্তি খুজে পেল বলে জানান এলাকাবাসী।

মৌগ্রাম প্রাথমিক বিদ্যালয় নির্মান কাজ উদ্বোধন

মৌগ্রাম প্রাথমিক বিদ্যালয় নির্মান কাজ উদ্বোধননয়ন হোসেন- ১৩৩ নং মৌগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় এর ফলক উন্মোচন ও দোয়ার মধ্যে দিয়ে নির্মান কাজ উদ্বোধন করেন পাবনা জেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ও পাবনা-৫ আসনের মাননীয় সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স-এমপি।

সোমবার বেলা ২ টার সময় আতাইকুলা ইউনিয়ন এর মৌগ্রাম এলাকায় মৌগ্রাম প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুষ্টান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্ত্যব্য রাখেন পাবনা-৫ আসনের মাননীয় সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স-এমপি, জেলা যুবলীগ এর সভাপতি মোঃ শরিফ উদ্দিন প্রধান, পাবনা সদর উপজেলা ভাইচ চেয়ারম্যান মোঃ শাওয়াল বিশ্বাস,মোঃ মিঠু সরদার,আতাইকুলা ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক...

আতাইকুলায় ১০ হত্যা মামলার পলাতক আসামী গ্রেপ্তার

আতাইকুলা প্রতিনিধিঃ পাবনার আতাইকুলা থানা পুলিশ অভিযান চালিয়ে ১০টি হত্যা মামলার পলাতক আসামী আলম ফকির (৩২) কে গ্রেফতার করেছে। গতকাল রোববার বিকেল ৪ টার দিকে তাকে পাবনা জজ কোর্ট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন pabnanews24.com কে জানান, থানার স্বরগ্রামের হান্নান ফকিরের ছেলে আলম ফকির চরমপন্থী দলের সক্রিয় সদস্য ছিলো। ওসি আরো জানান আলমের বিরুদ্ধে থানায় ১০ টি হত্যা মামলা রয়েছে।
গতকাল রবিবার দুপুরে পাবনা জজ কোর্টে একটি মামলার হাজিরা দিতে আসার পর গোপন মারফতে সংবাদ পেয়ে আতাইকুলা থানা পুলিশের একটি দল সেখান...

আটঘরিয়ায় আনসার ও ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

আটঘরিয়ায় আনসার ও ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

আটঘরিয়া প্রতিনিধিঃ আটঘরিয়া উপজেলা আনসার ও ভিডিপির সমাবেশ বৃহস্পতিবার(২২ মে)উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মোঃ আমজাদ হোসেন। প্রাণী সম্পদ কর্মকর্তা তফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আনসার ও ভিডিপির সার্কেল এ্যাডজুটেন্ট আনোয়ার হোসেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আজিজুর রহমান সরকার, ইউনিয়ন দলপতি আব্দুস সোবহান, ইউনিয়ন দলনেত্রী শাহিদা খাতুন প্রমুখ। সমাবেশে ২ শত সদস্য সদস্যা অংশ নেন। সংগঠনে প্রশংসনীয় অবদানের জন্য সদস্য সদস্যাদের পুরস্কৃত...

আতাইকুলায় অজ্ঞাত ব্যক্তির জবাই করা লাশ উদ্ধার

আতাইকুলায় অজ্ঞাত ব্যক্তির জবাই করা লাশ উদ্ধার

উজ্জ্বল হোসনে : পাবনার আতাইকুলা থানা পুলিশ জবাই করা এক অজ্ঞাত (৪০) ব্যাক্তির লাশ উদ্ধার করেছে। আজ মঙ্গলবার সকালে থানার গনেশপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।
আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম জানান, আজ সকালে ওই এলাকায় লোকজন মাঠে গিয়ে জবাই করা একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। তার আনুমানিক বয়স ৪০ বছর। ধারনা করা হচ্ছে গত রাতে সন্ত্রাসীরা তাকে হত্যার পর গনেশপুর গ্রামের সাখাওয়াতের ধান ক্ষেতে ফেলে রেখে গেছে। এ ব্যাপারে থানায় ্একটি মামলা করা হবে বলেও তিনি জানান।

আতাইকুলায় এক সড়ক দুর্ঘটনায় ১ মোটর সাইকেল আরোহী নিহত : আহত ১

আতাইকুলায় এক  সড়ক দুর্ঘটনায় ১ মোটর সাইকেল আরোহী নিহত : আহত ১

আতাইকুলা প্রতিনিধি : পাবনার আতাইকুলায় এক সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী এক ছাত্রলীগ কর্মী নিহত এবং অপর জন আহত হয়েছে।
পাবনার আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম জানান, আজ রাত ৮ টার দিকে জেলার বনগ্রামে আওয়ামীলীগ নেতা মোহাম্মদ নাসিমের জনসভা শেষে ছাত্রলীগ কর্মী মোটর সাইকেল অরোহী শিমুল তার এক সহযোগী সহ নিজ গ্রাম রঘুনাথপুরে ফিরছিল। পথিমধ্যে তারা আতাইকুলা বাজারে পৌছালে একটি শ্যালো ইঞ্জিন চালিত  নসিমন তাদের মোটর সাইকেল কে ধাক্কা দিলে ঘটনাস্থলে শিমুল নিহত এবং অপর ছাত্রলীগ কর্মী আরিফ আহত হয়।
আহতকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

আতাইকুলায় এক কৃষকের আত্ম হত্যা

কামরুল ইসলামঃ গতকাল রবিবার আতাইকুলা থানার চরপাড়া গ্রামের মোঃ আইয়ুব আলী রাতের অন্ধকারে গলায় দড়ি দিয়ে আত্ম হত্যা করেছেন। আতাইকুলা থানা সূত্রে জানা যায়, গত শনিবার দিন গত রাত ১২টার পর তার স্ত্রী স্বামীকে না পেয়ে খোজা খুজি করতে থাকে। এক পর্যায়ে বাড়ির পাশেই বাবলা গাছের সঙ্গে গলায় ফাস নিয়ে ঝুলে থাকতে দেখে চিৎকার দেয়। সকালে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে পাবনা মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে আতাইকুলা থানায় তার স্ত্রী হাজেরা খাতুন ইউডি মামলা দায়ের করেছেন। মামলা নং ১৮-১৩। পারিবারিক সূত্রে জানা যায়, তার এলাকার কিছু সন্ত্রাসী চাঁদা দাবি এবং মেয়েকে উত্যাক্ত করে...

প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার খালিসপুর বাজারে প্রতিপক্ষের ছুরিকাঘাতে জায়দুল ইসলাম (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় মৃতের ছোট ভাই সেলিম হোসেন (১৭) গুরুতর আহত হয়। নিহত জায়দুল খালিসপুর গ্রামের সামাদ খানের ছেলে। আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বাংলানিউজকে জানান, ঈদের দিন বুধবার সকালে খালিসপুর বাজারে রফিক হোসেনের লন্ড্রির দোকানে কাপড় আয়রন করা...

আগুনে আতাইকুলা বাজারের ১৫ দোকান পুড়ে ছাই

পাবনা: পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা বাজারে আগুন লেগে ১৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ৫০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা। 

রোববার রাত ১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পাবনা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. রফিকুজ্জামান বাংলানিউজকে জানান, রাত ১টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আতাইকুলা বাজারের সাহেব আলীর চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পাবনা, বেড়া...

 
 
 
পাবনা নিউজ২৪.কম
থানাপাড়া (হেলেন কটেজ), পাবনা-৬৬০০
ই-মেইলঃ newsroom@pabnanews24.com