১৭ আষাঢ় ১৪৩১
 

সর্বশেষ

চাটমোহরের সন্ত্রাসী ‘চাকু রবি’ গ্রেফতার

Nov 24, 2013, 10:09:30 AM

চাটমোহরের সন্ত্রাসী ‘চাকু রবি’ গ্রেফতার

 শামীম হাসান মিলন: পাবনার চাটমোহরের পুলিশের তালিকায় সন্ত্রাসী রবি ওরফে চাকু রবি (৩০) কে অভিযান চালিয়ে শনিবার বিকেলে বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

সন্ত্রাসী রবি পৌর এলাকার আফ্রাতপাড়া মহল্লার মৃত ডোমন আলীর ছেলে। এলাকাবাসী জানান, সন্ত্রাসী রবি সব সময় কোমরে চাকু নিয়ে প্রকাশ্যে ঘোরাফেরা করতো। সে এলাকায় ‘চাকু রবি’ হিসেবেই পরিচিত। তার কারণে এলাকার মানুষ আতংকে ছিল। রবির গ্রেফতারের খবরে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

পুলিশ জানায়, রবির বিরুদ্ধে হত্যা চেষ্টা, চাঁদাবাজি, ভূমি দখল, ভয়ভীতি প্রদর্শন, সন্ত্রাসী কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ট হয়ে পড়েছিল। কথায় কথায় প্রকাশ্যে চাকু বের করে হুমকি ও বেশ কয়েকজনকে ছুরিকাঘাত করে আহত করে। সর্বশেষ গত বৃহস্পতিবার রবির আপন ভাই সারোয়ারকে ছুরিকাঘাত করে। আহত সারোয়ার হোসেনের শরীরে ১৩টি সেলাই দেয়া হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান মুন্সি জানান, পৌর এলাকার ব্যবসায়ী আনিসুর রহমান রতনের দায়ের করা চাঁদাবাজি মামলায় রবিকে গ্রেফতার কর হয়। সন্ত্রাসী রবিকে শনিবার রাতেই পাবনা জেলা হাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান। 

এদিকে নাম প্রকাশ না করার শর্তে ক’জন বলেন, সরকারি দলের কতিপয় নেতার আর্শিবাদ থাকায় সন্ত্রাসী রবি দিন দিন বেপরোয়া হয়ে উঠেছিল। পুলিশ একাধিক বার আটক করলেও নানান তদবিরে ছেড়ে দেয়।  

 

 
 
 
পাবনা নিউজ২৪.কম
থানাপাড়া (হেলেন কটেজ), পাবনা-৬৬০০
ই-মেইলঃ newsroom@pabnanews24.com