১৭ আষাঢ় ১৪৩১
 

সর্বশেষ

ঈশ্বরদীতে অতিরিক্ত নেশায় আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু

Dec 20, 2013, 11:08:42 AM

ঈশ্বরদীতে অতিরিক্ত নেশায় আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু

বার্তা সংস্থা পিপ : ঈশ্বরদীতে অতিরিক্ত নেশায় আক্রান্ত হয়ে এনায়েত হোসেন ওরফে সংগীত (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। উপজেলার সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঈশ্বরদী থানা পুলিশ আজ শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করে। 

ঈশ্বরদী থানা পুলিশ জানায়, আরামবাড়িয়া গ্রামের লিয়াকত হোসেনের ছেলে সংগীত  হেরোইন, গাঁজা, ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক সেবনের সাথে জড়িত ছিল। পেশায় সিএনজি চালক সংগীতের একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। মৃত্যু নিয়ে কোন আপত্তি না থাকায় লাশ উদ্ধারের পর তার পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে। 

সংগীতের স্ত্রী সুমি খাতুন ও মা আলেয়া বেগম জানায়, প্রচন্ড নেশা করে সংগীত গত বৃহস্পতিবার রাতে বাড়ি ফিরে। সে নেশার জন্য আরও টাকা চেয়ে বাড়িতে চেঁচামেচি করে। এ সময় মা আলেয়া খাতুন তাকে বাড়ি থেকে বের করে দেয়। পরে সে নেশাগ্রস্ত অবস্থায় বাড়ির বাইরে শুয়ে পড়ে। সংগীতের স্ত্রী ও মা দাবি করেন, অতিরিক্ত নেশায় আক্রান্ত হয়ে সংগীত মারা যায়। আজ শুক্রবার সকালে বাড়ির পাশে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে তারা প্রথমে পুলিশে খবর দেয়। পরে ডাক্তার এসে নিশ্চিত করে অতিরিক্ত নেশা করায় তার মৃত্যু ঘটেছে। 

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিমান কুমার দাশ জানান, পুলিশ খোঁজ খবর নিয়ে জেনেছেন সংগীতের সঙ্গে কারও কোন দ্বন্দ্ব ছিল না। প্রাথমিক তদন্তে নেশায় আক্রান্ত হওয়ার ঘটনাটি জানা গেছে। এ কারনে তার মৃত্যু ঘটেছে বলে ওসি জানান। তিনি আরও বলেন, পরিবারের প থেকে কোন অভিযোগ না থাকায় কোন মামলা হয়নি। 

 
 
 
পাবনা নিউজ২৪.কম
থানাপাড়া (হেলেন কটেজ), পাবনা-৬৬০০
ই-মেইলঃ newsroom@pabnanews24.com