১৭ আষাঢ় ১৪৩১
 

সর্বশেষ

পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া : পাবনায় পুলিশ প্রহরায় গাড়ি বহরে হামলা : বিআরটিসিসহ ১৮ টি গাড়ি ভাংচুর

Dec 23, 2013, 1:22:50 PM

পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া : পাবনায় পুলিশ   প্রহরায় গাড়ি বহরে হামলা : বিআরটিসিসহ ১৮ টি গাড়ি ভাংচুর

বার্তা সংস্থা পিপ (পাবনা) : ১৮ দলের তৃতীয়দিনের অবরোধ চলাকালে ঈশ্বরদীতে অবরোধকারীরা পুলিশ প্রহরায় যাওয়ার সময়ে একটি বিআরটিসি বাস ও ১৫ টি ট্রাক ভাংচুর করেছে। এ সময় অবরোধকারীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঈশ্বরদী-পাবনা মহাসড়কের দাশুড়িয়া গোলচত্বরে ১৮ দলের বিক্ষোভ কর্মসূচী চলছিল। দুপুরের দিকে রাজশাহী থেকে পুলিশ প্রহরায় ১টি বিআরটিসি বাস ও ১৪টি ট্রাকের বহর দাশুড়িয়া অতিক্রম করার সময়ে বিক্ষুদ্ধ সমর্থকরা ভাংচুর চালায়। এ সময় পুলিশের সাথে নেতাকর্মি ও সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ঈশ্বরদী উপজেলা বিএনপির সভাপতি শামসুদ্দিন  আহমেদ মালিথা ও উপজেলা জামায়াতের প্রচার সেক্রেটারী সাইদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাস বলেন, এ বিষয়ে আমার কাছে কোন তথ্য নেই। আর এ ধরণের কোন ঘটনা ঘটেছে বলেও জানিনা। 

অপরদিকে সুজানগর উপজেলার সাগরকান্দি বাজারে সোমবার বেলা ১১ টার সময় স্থানীয় আওয়ামী লীগ-বিএনপি নেতাকর্মীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া, ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় সাগরকান্দি ইউনিয়ন আ’লীগ অফিস, দোকান ও মোটর সাইকেল ভাংচুর ও অগ্নি সংযোগে করে বিএনপির সমর্থকরা। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, অবরোধের সমর্থনে সাগরকান্দি বাজারে বিক্ষোভ ও সড়ক অবরোধ করে ইউনিয়ন বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা। এ সময় আওয়ামী লীগ নেতাকর্মীরা তাদের বাঁধা দিতে গেলে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এক পর্যায়ে ইউনিয়ন আওয়ামী লীগ অফিস, ১টি মোটর সাইকেল ও ১টি দোকার ভাঙচুর ও অগ্নিসংযোগ করে বিএনপি সমর্থকরা। আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ফারুক হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

 

 
 
 
পাবনা নিউজ২৪.কম
থানাপাড়া (হেলেন কটেজ), পাবনা-৬৬০০
ই-মেইলঃ newsroom@pabnanews24.com