১৭ আষাঢ় ১৪৩১
 

সর্বশেষ

পাবনায় ভ্রাম্যমান আদালতে জামায়াত-শিবিরের ১৩ কর্মির কারাদন্ড

Jan 3, 2014, 1:21:18 PM

পাবনায় ভ্রাম্যমান আদালতে জামায়াত-শিবিরের ১৩ কর্মির কারাদন্ড

পিপ: পাবনা সদর ও আতাইকুলা থানার বিভিন্ন এলাকায় যৌথবাহিনীর অভিযানে আটক বিএনপি, জামায়াত-শিবিরের ১৯ কর্মীর মধ্যে ১৩ জনকে ১৫ দিনের সশ্রম কারাদন্ড ও ৩শ’ টাকা জরিমানা অনাদায়ে আরও ৭দিন বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী হানিফুল ইসলাম ও আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম জানান, জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার রাত ১১টার দিকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মশিউর রহমান সদর থানায় ৫ জনকে এবং অপর নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুকুল কুমার মৈত্র আতাইকুলা থানায় ৮ জনকে এই কারাদন্ডাদেশ দেন। যাচাই বাছাই শেষে বাকি ৫ জনকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানায় পুলিশ। 

সাজাপ্রাপ্তরা হলো সদর উপজেলার চক লক্ষীপুর গ্রামের আবুল হোসেন (১৯), শুভ (১৮), বাঙ্গবাড়িয়া গ্রামের আবুল কালাম আজাদ (৩৬), রন্টু হোসেন (২৫), ধোপাঘাটা গ্রামের তানভীর হোসেন (১৮), আতাইকুলা থানার মধুপুর গ্রামের নুরুল ইসলাম-১ (৩০), আমিরুল ইসলাম (২২), ইব্রাহিম হোসেন (৫০), নুরুল ইসলাম-২ (২০), মাদারগাছি গ্রামের বাবলু হোসেন (২৭), সোনাপুর গ্রামের আলতাব হোসেন (২০), মফিজুল ইসলাম (১৮) ও একদন্ত গ্রামের আহমেদ শরীফ (৩০)। দন্ডপ্রাপ্তদের রাতেই জেলহাজতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত সদর উপজেলা ও আতাইকুলা থানার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১৯ কর্মীকে আটক করে যৌথবাহিনীর সদস্যরা। 

 

 
 
 
পাবনা নিউজ২৪.কম
থানাপাড়া (হেলেন কটেজ), পাবনা-৬৬০০
ই-মেইলঃ newsroom@pabnanews24.com