১৭ আষাঢ় ১৪৩১
 

সর্বশেষ

ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে কোটি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণ

Jun 1, 2014, 10:54:42 AM

ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে কোটি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণ

ঈশ্বরদী প্রতিনিধি : ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। ইউপি চেয়ারম্যান জার্জিস হোসেন জনসাধারনের উপস্থিতিতে আগামী ২০১৪-১৫ অর্থ বছরের ১ কোটি ১ লাখ ১ হাজার টাকার বাজেট ঘোষণা করেন।
গতকাল রোববার বিকেলে সাঁড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে পরিষদের চেয়ারম্যান জার্জিস হোসেনের সভাপতিত্বে বাজেট আলোচনা সভায় বক্তব্য রাখেন, লক্ষীকুন্ডা ইউপি চেয়ারম্যান আনিসুল হক মোল্লা, স্থানীয় সরকার সাংবাদিক ফোরামের পাবনা জেলা সভাপতি স্বপন কুমার কুন্ডু, আড়মবাড়িয়া বিএম কলেজের অধ্যক্ষ আরজাহান আলী, ঈশ্বরদী প্রেক্লাবের সাংগাঠনিক সম্পাদক সেলিম আহমেদ, ইউপি সদস্য রেজাউর রহমান আজাদ, নওশের আলী, আক্কাস আলী, সাজেদা খাতুন, আরডিআরএস এর প্রোগ্রাম অফিসার আবু জাফর মিলন প্রমূখ। জনসম্মুখে বাজেট পেশ করেন অত্র ইউনিয়নের সচিব শহীদুল ইসলাম।
বাজেট আলোচনায় চেয়ারম্যান জার্জিস হোসেন বলেন, নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে জনগণের নিকট স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার জন্য বিভিন্ন সময়ে ম্যাস্-লাইন মিডিয়া সেন্টারের সিভিপিআইসি প্রকল্পের অধিনে স্থানীয় সরকার সাংবাদিক ফোরাম এবং আরডিআরএস আমাদের সেমিনার ও প্রশিক্ষণের মাধ্যমে উন্মুক্ত বাজেট ঘোষণা, হোল্ডিং ট্যাক্স আদায়সহ স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালী করণে ভূমিকা পালন করেছে। তিনি বলেন, পদ্মা নদীর ভাঙ্গণ কবলিত সাঁড়া ইউনিয়ন একটি অবহেলিত ও দরিদ্র জনপদ। এলাকার উন্নয়নের জন্য এলাকার মানুষকেই প্রথমে এগিয়ে আসতে হবে। সেজন্য সকলকে হোল্ডিং ট্যাক্স প্রদান করতে হবে। এলাকার উন্নয়নের জন্য ট্যাক্স প্রদানের কোন বিকল্প নেই। সবাইকে স্বেচ্ছায় ট্যাক্স প্রদানের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন

 

 
 
 
পাবনা নিউজ২৪.কম
থানাপাড়া (হেলেন কটেজ), পাবনা-৬৬০০
ই-মেইলঃ newsroom@pabnanews24.com